শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মিছিল শেষে ফেরার পথে আটক ফেনী জেলা জামায়াতের আমির

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট

বাংলাদেশ জামায়াতে ইসলামের নিবন্ধন বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে ফেরার পথে ফেনী জেলা জামায়াতে ইসলামের আমির এ কে এম শামসুদ্দিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক থেকে তাকে আটক করা হয়েছে। আটকের পর তিনি ফেনী মডেল থানা হাজতে রয়েছেন।

ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান-১০ অক্টোবর ফেনীতে জামায়াতের বিক্ষোভ মিছিলে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে এ কে এম শামছুদ্দিনসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়-বাংলাদেশ জামায়াতে ইসলামের নিবন্ধন বাতিলের রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। আজ মঙ্গলবার সকালে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মহিপালে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
ফেনী জেলা জামায়াত আমির এ কে এম সামসুদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে ফেনী জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি অধ্যাপক আবু ইউসুফ, ফেনী শহর জামায়াতের আমির মোহাম্মদ ইলিয়াস, সেক্রেটারি আ ন ম আব্দুর রহিম, শহর জামায়াত ও সদর উপজেলা জামায়াতের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা জামায়াতের আমিরের গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়েছেন জেলা জামায়াতের সেক্রেটারি মুফতি আব্দুল হান্নান। তিনি জেলা জামায়াতের আমিরকে দ্রুত মুক্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com